অমৃতা রাও সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে! জানালেন ছেলের নাম ভীর

 অমৃতা রাও সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে! জানালেন ছেলের নাম ভীর

বলিউডে যেমন একের পর এক সেলিব্রিটির বিয়ে অনুষ্ঠিত হচ্ছে,তেমনি একের পর এক আরো অন্যান্য সুখবরও আসতে চলেছে বলিউডে। করিনার পর মা হতে চলেছেন জনপ্রিয় বলিউড (Bollywood) অভিনেত্রী অমৃতা রাও (Amrita Rao) এমনই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অমৃতা রাও নিজে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নবজাতক পুত্রের (Newborn baby) ছবি শেয়ার করেছেন 'ম্যা হুঁ না' সিনেমা খ্যাত অমৃতা রাও।

মূলত দক্ষিণী ছবিতে অভিনয় করলেও অমৃতা এক সময়ে বলিউডে চুটিয়ে কাজ করে গেছেন। বলিউডে তাঁর অগণিত ছবির মধ্যে বিবাহ,ম্যা হুঁ না অমৃতাকে সফলতার চূড়ান্ত শিখরে পৌঁছে দিয়েছিল। বিবাহ ছবিটির জন্য অমৃতা রাও সর্বাধিক খ্যাতি পেয়েছিলেন। এছাড়াও অমৃতার সফল ছবিগুলোর মধ্যে ইশক ভিশক অন্যতম। ক্যারিয়ারের প্রথম দিকে অমৃতা মডেলিং দিয়ে তার যাত্রা শুরু করলেও ধীরে ধীরে বলিউডে নিজের একটি জায়গা করে নেন। এরপর দক্ষিণী ছবিতে সর্বাধিক খ্যাতি লাভ করেন অমৃতা। 'ঠাকরে' ছবিতে ২০১৯ সালে একটি বিশেষ চরিত্রে অভিনয় করে বলিউডে নতুন করে প্রত্যাবর্তন করেছিলেন অভিনেত্রী।

তবে কখনোই একনাগাড়ে সিনেমা করেননি অমৃতা। মাঝে মাঝে বেশ কিছু সময়ের ফাঁক তৈরি হয়েছিল অমৃতা রাও এর অভিনয় জীবনে। অভিনয় চলাকালীন অমৃতা রাও খুঁজে পেয়েছিলেন তাঁর জীবন সঙ্গীকে। সাত বছর প্রেমের সম্পর্কে থাকার পর অমৃতা বিয়ে করেন প্রেমিক জে আনমোল কে।তবে সম্পর্কে থাকাকালীন কখনোই নিজের সম্পর্ক এবং জীবন সঙ্গীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাতামাতি করেননি অমৃতা। কখনো প্রেমিক কে সাথে নিয়ে প্রফেশনাল জগতের কোন পার্টি বা অনুষ্ঠানেও দেখা যায়নি অমৃতাকে। নিজের ব্যক্তিগত জীবন, সম্পর্ক কে এতটাই ব্যক্তিগত রাখতে চেয়েছেন তিনি।

বিয়ের পরেও স্বামীর সঙ্গে কোন রকম ব্যক্তিগত জীবনের ছবি সেভাবে শেয়ার করতে দেখা যায় নি অমৃতা রাও কে। এমনকি অমৃতা রাও সন্তানসম্ভবা সেই খবরও অনেকেই জানতেন না। অমৃতার অনুরাগীরা অমৃতার সন্তান সম্ভবা হওয়ার খবর তো জানতেন নাই, এমনকি বলিউডের অনেকেও জানতেন না এই খবর। প্রথম প্রথম অমৃতার গর্ভবতী হওয়ার খবর কেউ না জানলেও গর্ভবতী হওয়ার ৯ মাসের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অমৃতা।

এরপর জানা যায় অমৃতা একটি ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজের হাতের মধ্যে নবজাতকের হাতের মুঠোর একটি ছবি আপলোড করেন। সেই ছবি দেখে অমৃতা এবং তার সদ্যজাত এর উদ্দেশ্যে ভালোবাসা এবং শুভেচ্ছা ভরিয়ে দিয়েছেন অমৃতার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় অমৃতা এও জানিয়েছেন যে তিনি ও তাঁর স্বামী মিলে তাঁদের সদ্যোজাত ছেলের নাম রেখেছেন ভীর।

Previous Post Next Post